ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

জয়পুরহাটে এক্সিম ব্যাংকের শাখার উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
জয়পুরহাটে এক্সিম ব্যাংকের শাখার উদ্বোধন

ঢাকা: জয়পুরহাটে এক্সিম ব্যাংকের ১৩৩তম শাখার উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার (১১ নভেম্বর) শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এবং সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শেখ বশিরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসা গ্রুপের পরিচালক শহিদুল ইসলাম মিঠু। এ সময় আরও উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বলেন, এক্সিম ব্যাংক তার সামগ্রিক ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। করোনা পরিস্থিতির কারণে দেশের অর্থনৈতিক কার্যক্রমে কিছুটা স্থবিরতার মধ্যেও এক্সিম ব্যাংক তার অগ্রগতির ধারাকে অক্ষুন্ন রাখতে সক্ষম হয়েছে। এছাড়াও ব্যাংকের বহুমূখী আমানত ও বিনিয়োগ হিসাবসমূহ নিয়ে বিস্তারিত আলোচনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa