ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরায় ঢাকা ব্যাংকের শাখা উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
বসুন্ধরায় ঢাকা ব্যাংকের শাখা উদ্বোধন

ঢাকা: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ঢাকা ব্যাংকের ১০৮তম শাখার উদ্বোধন হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) ইউনিয়ন টাওয়ারে রিবন ও কেক কেটে শাখাটির উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকা ব্যাংকের চেয়ারম্যান আব্দুল হাই সরকার, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, ঢাকা ব্যাংকের প্রতিষ্ঠাতা ভাইস-চেয়ারম্যান এ টি এম হায়াতুজ্জামান, পরিচালক আলতাফ হোসেন সরকার ও বসুন্ধরা শাখার ম্যানেজার শামস রোমানা রিমিসহ অন্যান্য অতিথিরা।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, ঢাকা ব্যাংকের বসুন্ধরা শাখার জন্য শুভকামনা। আশা করি, বসুন্ধরা গ্রুপ ও ঢাকা ব্যাংকের একে অপরের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে। আমি ঢাকা ব্যাংকের পর্ষদকে ধন্যবাদ জানাই, বিশেষ করে এমডি এমরানুল হককে। তার কর্মদক্ষতার মাধ্যমে ঢাকা ব্যাংক আইএফসি অ্যাওয়ার্ড অর্জন করেছে।

ঢাকা ব্যাংকের চেয়ারম্যান আব্দুল হাই সরকার বলেন, আমরা খুবই আনন্দিত যে, আজকের অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে পেয়েছি। দশ বছর আগে আমরা বসুন্ধরা আবাসিক এলাকায় শাখা খোলার উদ্যোগ নিয়েছিলাম। তখন আর খোলা হয়নি। অনেক দেরিতে হলেও আমরা বসুন্ধরা আবাসিক এলাকায় শাখা খুলতে পেরেছি।

স্বাগত বক্তব্যে ঢাকা ব্যাংকের এমডি এমরানুল হক বলেন, ঢাকা ব্যাংক ২৬ বছর ধরে দেশের মানুষের সেবা করছে। আমাদের একটাই লক্ষ্য ও উদ্দেশ্য আমরা ধীরে ধীরে প্রসার করবো, যাতে দীর্ঘমেয়াদে টিকে থাকতে পারি। এজন্য আমরা আর্ন্তজাতিক মান বজায় রেখে ব্যাসেল কমপ্লায়েন্স মেনে চলছি। আমরা আগামীতে দেশের বাইরে প্রথমে এশিয়া, ইউরোপ তারপরে আমেরিকাতে ঢাকা ব্যাংকের কার্যক্রম শুরু করতে চাই। কারণ উন্নয়নশীল দেশে উন্নীত হতে হলে তখন দেশের বাইরে আমাদের কার্যক্রম থাকতেই হবে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa