ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা টিস্যু টানা ৪র্থ বার ‘বেস্ট ব্র্যান্ড’ পুরস্কারে ভূষিত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
বসুন্ধরা টিস্যু টানা ৪র্থ বার ‘বেস্ট ব্র্যান্ড’ পুরস্কারে ভূষিত 

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এবং নিয়েলসেন- এর দেশব্যাপী যৌথ জরিপে টানা ৪র্থ বারের মতো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ ২০২১ পেল বসুন্ধরা টিস্যু।  

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৩তম আসরে টিস্যু ক্যাটাগরিতে দেশের সেরা টিস্যু ব্র্যান্ডের মর্যাদা অর্জন করেছে দেশের খ্যাতনামা টিস্যু ব্র্যান্ড, বসুন্ধরা টিস্যু।

এ বছর সারাদেশে আট হাজারের অধিক ভোক্তার ওপর পরিচালিত জরিপের মাধ্যমে 'বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড' নির্ধারণ করা হয়। বিগত তেরো বছর ধরে দেশের ব্র্যান্ডগুলোকে অনুপ্রাণিত করতে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মাধ্যমে সেরা ব্র্যান্ডগুলোকে স্বীকৃতি ও পুরস্কৃত করে থাকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। এরই ধারাবাহিকতায় এবছর মোট ৩৫টি ক্যাটাগরিতে, শীর্ষ ১৫টি ব্র্যান্ডকে স্বীকৃতি দেওয়া হয়েছে।

গত বুধবার ২৯ ডিসেম্বর রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে দেশের সেরা ব্র্যান্ডগুলোকে সম্মাননা দেওয়া হয়। নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্ব এবং ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোকে সম্মাননা জানানো হয়েছে।  

অনুষ্ঠানে সেরা টিস্যু ব্র্যান্ড ক্যাটাগরিতে পুরস্কার গ্রহণ করেন বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) মুস্তাফিজুর রহমান, সেক্টর সি মার্কেটিং- এর হেড অব ডিভিশন মোহাম্মদ তৌফিক হাসান, মোহাম্মদ আলাউদ্দীন (ডিজিএম, মার্কেটিং), কাজী এমদাদুল হক (ডিজিএম, সেলস), মোহাম্মদ শামীম মিয়া (ডিজিএম একাউন্টস) ও বসুন্ধরা গ্রুপের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

টিস্যু পণ্যের গুণগতমান, অগণিত ভোক্তা, ব্যবসায় অংশীদার ও শুভানুধ্যায়ীদের ভালোবাসা, সেলস টিম এবং সব কর্মকর্তা কর্মচারীর অক্লান্ত পরিশ্রমে টানা চতুর্থবারেরে মতো অর্জন করলো দেশের এক নম্বর টিস্যু ব্র্যান্ডের স্বীকৃতি।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa