ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড দ্বিতীয় সেরা করদাতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড দ্বিতীয় সেরা করদাতা ...

ঢাকা: স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডকে (এসটিএল) ২০১৯-২০ অর্থবছরে দ্বিতীয় সেরা করদাতার সম্মান প্রদান করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এনবিআর আরও ৮টি ফার্মের সঙ্গে এসটিএলকেও সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মানিত করে।

রাজধানী ঢাকার আইডিইবি ভবনে একটি অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এসটিএলসহ অন্যান্য বিজয়ীদের হাতে সম্মাননা তুলে দেন। অনুষ্ঠানে আরও ছিলেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম ও ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার অফ কমার্সের (এফবিসিসিআই) প্রেসিডেন্ট মো. জসীমউদ্দিন। ভোক্তাদের পরোক্ষ কর যথাযথভাবে রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়াকে উৎসাহ দিতেই সর্বোচ্চ করদাতার সম্মান প্রদান করা হয়।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশের অন্যতম বৃহৎ ও শীর্ষস্থানীয় এফএমসিজি কোম্পানি। এসটিএল এর পণ্য পরিসেবা সারাবিশ্বের ১৩টি দেশে রপ্তানি করা হয়। ১৯৮৮ সালে মাত্র একটি পণ্যের মাধ্যমে এসটিএলের যাত্রা শুরু হয়। ১৯৯৪ সালে এসটিএল প্রাইভেট লিমিটেড কোম্পানিতে পরিণত হয়। তিন দশকেরও বেশি সময় ধরে এসটিএল সুনামের সঙ্গে তাদের ব্যবসা পরিচালনা করছে।  

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa