ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

বিকাশের অফিসিয়াল ডিজিটাল এজেন্সি ম্যাগনিটো ডিজিটাল 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
বিকাশের অফিসিয়াল ডিজিটাল এজেন্সি ম্যাগনিটো ডিজিটাল 

ঢাকা: সম্প্রতি বিকাশের সঙ্গে চুক্তি সই করেছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল মার্কেটিং এজেন্সি ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড। এখন থেকে বিকাশের সব ধরনের ডিজিটাল ও সোশ্যাল মিডিয়া কমিউনিকেশনের দেখাশোনা করবে ওই ডিজিটাল এজেন্সি।

 

বিগত কয়েক বছর ধরে দেশের স্বনামধন্য ব্র্যান্ডগুলোর জন্য দ্রুততম এবং ভার্সেটাইল ক্রিয়েটিভ কনটেন্ট তৈরি করার মাধ্যমে ম্যাগনিটো ডিজিটাল সুনাম অর্জন করেছে। ব্র্যান্ডের সুনাম গড়ে তোলা এবং ধরে রাখার জন্য সবাই ভরসার প্রতীকে পরিণত হয়েছে তারা।  

বাংলাদেশ ব্যাংকের লাইসেন্স এবং অনুমোদনপ্রাপ্ত আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হলো বিকাশ। বাংলাদেশের ব্যাংক অ্যাকাউন্ট না থাকা মানুষদের সবচেয়ে দ্রুত ও নিরাপদে মোবাইলের মাধ্যমে টাকা লেনদেন করার ব্যবস্থা করে দিয়েছে এই প্রতিষ্ঠান। এখন তারা বিশ্বের অন্যতম প্রধান আর্থিক সেবা প্রদানকারী হিসেবে কাজ করছে। এই যৌথ পথচলা আগামীতে অসংখ্য অভিনব কাজ উপহার দেবে, এটাই প্রত্যাশা। এসবের পাশাপাশি, বিগত কয়েক বছর ধরে ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড গ্রামীণফোন, হিরো বাংলাদশ ও ফ্রেশের মতো শীর্ষস্থানীয় ব্র্যান্ডের সঙ্গেও কাজ করছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
এসই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa