ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

মোজোর ‘হাম্বা ডাকো হাম্বা জেতো’ ক্যাম্পেইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, জুলাই ২, ২০২২
মোজোর ‘হাম্বা ডাকো হাম্বা জেতো’ ক্যাম্পেইন

ঢাকা: বিভিন্ন উৎসবে আনন্দে বিশেষ করে ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মোজো থাকে দেশের সবার চেয়ে একেবারেই আলাদা। মোজোর ক্যাম্পেইন মানেই ‘আনলিমিটেড ফান অ্যান্ড মাস্তি’।

 

মোজোর প্রতিটি ক্যাম্পেইনই হয় ‘টক অব দ্যা কান্ট্রি’! আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে মোজো আয়োজন করতে যাচ্ছে সম্পূর্ণ নতুন ধরনের এক ক্যাম্পেইন ‘হাম্বা ডাকো হাম্বা জেতো’।  
অনলাইন ও অফলাইন দুভাবেই ক্যাম্পেইনটি পরিচালিত হবে। গরুর হাম্বা ডাকের সঙ্গে হাম্বা ডেকে ১০০ শতাংশ ম্যাচ করতে পারলে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় হাম্বা। এছাড়াও কাছাকাছি ম্যাচ করতে পারলে পাবে অসংখ্য পুরস্কার।
 
অনলাইনে অংশ নিতে mojohambadako.com- মাইক্রোসাইটটিতে ভিজিট করে নাম ও ফোন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে গেমটি খেলতে হবে। অফলাইনে মোজোর অ্যাকটিভেশন ভ্যান দেশের বিভিন্ন জেলা শহরে ঘুরে ঘুরে অ্যাকটিভেশন পরিচালনা করবে, যে কেউ সেখানে অংশগ্রহণ করতে পারবেন।

অনলাইনে ও অফলাইনে প্রতিদিন ১টি করে হাম্বা ও আরও অসংখ্য পুরস্কার জেতার সুযোগ রয়েছে। ১ জুলাই ২০২২ থেকে শুরু হয়ে এই ক্যাম্পেইনটি চলবে ৭ জুলাই ২০২২ পর্যন্ত।  
এ প্রসঙ্গে আকিজ ভেঞ্চার গ্রুপের এমডি অ্যান্ড সিইও জনাব সৈয়দ আলমগীর বলেন, মোজোর প্রতিটি ক্যাম্পেইন হয় ভোক্তাদের কাছে অনেক আকর্ষণীয়! এটিও তার ব্যতিক্রম নয়। ঈদুল আজহা উপলক্ষে ‘মোজো হাম্বা ডাকো হাম্বা জেতো’ ক্যাম্পেইনটি করতে পেরে আমরা খুবই আনন্দিত। অন্যান্য ক্যাম্পেইনগুলোর মতই এ ক্যাম্পেইনটি থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পাবো বলে আশা করছি।
প্রতিযোগিতার ফলাফল, বিজয়ী ঘোষণা এবং ক্যাম্পেইনের অন্যান্য কার্যক্রম সম্পর্কে জানতে চোখ রাখতে হবে f/mojomasti পেজে।

বাংলাদেশ সময়: ১০১৪৯ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa