ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

সোনাহাট স্থলবন্দর ৯ দিন বন্ধ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
সোনাহাট স্থলবন্দর ৯ দিন বন্ধ ঘোষণা

কুড়িগ্রাম: মুসলিম সম্প্রদায়ের পবিত্র ঈদে মিলাদুন্নবী ও সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী সীমান্তে সোনাহাট স্থলবন্দরটি নয় দিনের বন্ধ ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সোনাহাট স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. রাকিব আহমেদ জুয়েল স্থলবন্দর বন্ধের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

 

তিনি বলেন, বন্দর কর্তৃপক্ষ এক চিঠির মাধ্যমে সোনাহাট স্থলবন্দরে পণ্য আমদানি ও রপ্তানিসহ সব কার্যক্রম বন্ধ রাখার ঘোষণা দিয়েছে।

সোনাহাট স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. রাকিব আহমেদ জুয়েল বলেন, আগামী শনিবার (১ অক্টোবর) থেকে ৯ অক্টোবর রোববার পর্যন্ত পবিত্র ঈদে মিলাদুন্নবী ও শারদীয় দুর্গা উৎসব উপলক্ষ্য পণ্য আমদানি রপ্তানিসহ সব ধরনের দাপ্তরিক কাজ বন্ধ থাকবে। মোট নয় দিনের ছুটি ঘোষণা করছে বন্দর কর্তৃপক্ষ। আগামী ১০ অক্টোবর সকাল থেকে সোনাহাট স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

বাংলাদশে সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এফইএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa