ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জেপি মরগ্যান চেজের স্বীকৃতি পেল এক্সিম ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
জেপি মরগ্যান চেজের স্বীকৃতি পেল এক্সিম ব্যাংক

ঢাকা: সম্প্রতি এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংকের ‘এমটি২০২’ ইস্যুকরণের ক্ষেত্রে সেরা মান বজায় রাখার কৃতিত্ব স্বরূপ বহুজাতিক বাণিজ্যিক ব্যাংক জেপি মরগ্যান চেজের সম্মানজনক ‘২০২২ মার্কিন ডলার ক্লিয়ারিং এলিট কোয়ালিটি স্বীকৃতি’ পুরস্কার অর্জন করেছে।

গ্রাহকদের আমদানি মূল্য পরিশোধের ক্ষেত্রে অটোমেটেড স্ট্রেইট থ্রু প্রসেস (এসটিপি) কার্যক্রম পরিচালনায় এক্সিম ব্যাংক ৯৯ দশমিক ৭৩ শতাংশ সফলতা অর্জন করায় এ পুরস্কার দেওয়া হয়।



এক্সিম ব্যাংক প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ ফিরোজ হোসেনের কাছে এ সংক্রান্তে সম্মানজনক পুরস্কার এবং সনদপত্র তুলে দেন জেপি মরগ্যান চেজ বাংলাদেশ অফিসের নির্বাহী পরিচালক ও প্রধান প্রতিনিধি সাজ্জাদ আনাম।  

এ সময় এক্সিম ব্যাংকের অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, মো. আব্দুল বারী এবং উপব্যবস্থাপনা পরিচালক জসীম উদ্দীন ভুঁইয়া ও মাকসুদা খানমসহ উভয় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।