ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পাবনা বাজুসের সভাপতি সুইট, সম্পাদক সাইদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
পাবনা বাজুসের সভাপতি সুইট, সম্পাদক সাইদ

পাবনা: বাজুস পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে কুতুবউদ্দিন সেখ সুইট এবং সাধারণ সম্পাদক পদে মো. সাইদুল ইসলাম সাইদ বিজয়ী হয়েছেন।  

সোমবার (১৪ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিতে ভোটগ্রহণ হয়।

নির্বাচন কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের পরিচালক ও বাজুস পাবনা জেলা শাখার নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আবু নাসের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও ল’ অ্যান্ড মেম্বারশিপ কমিটির সদস্য সচিব ও পাবনা বাজুস জেলা শাখার নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যান মো. রিপানুল হাসান এবং পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান।
প্রিজাইটিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন- পাবনা কলেজের আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক কিসমত আলী, পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম ও অ্যাডভোকেট রবিউল ইসলাম।

৩১টি পরিচালক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৪৩ জন প্রার্থী।  পাবনায় মোট ভোটার সংখ্যা ২১১। ভোট পড়েছে ২০৩টি। বাতিল হয়েছে ১২টি ব্যালট পেপার। এ নির্বাচনে বিজয়ী ৩১ পরিচালক পরে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির পদধারী সদস্যদের নির্বাচিত করেন।  তাদের মতামতে সভাপতি-সম্পাদক ছাড়াও সহসভাপতি পদে সাতজন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নয়জন, কোষাধ্যক্ষ পদে মো. তরিকুল ইসলাম সোহাগ ও কার্যকরী সদস্য পদে ১২ জন নির্বাচিত হন।  

নবনির্বাচিত বাজুস পাবনা জেলা শাখার সভাপতি কুতুবউদ্দিন সেখ সুইট বলেন, দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের এমডি ও বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের হাত ধরে বাজুস পাবনা জেলা শাখা এগিয়ে যাবে বহুদূর। দেশের নির্ভরযোগ্য প্রতিষ্ঠানে পরিণত হবে বাজুস।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।