ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

শিক্ষা

রূপকের চিকিৎসার্থে সহায়তা দিলেন ১২তম ব্যাচের শিক্ষার্থীরা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
রূপকের চিকিৎসার্থে সহায়তা দিলেন ১২তম ব্যাচের শিক্ষার্থীরা

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থী মুজিবুর রহমান রূপকের কিডনি প্রতিস্থাপনে এক লাখ টাকা অনুদান দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১২তম ব্যাচের শিক্ষার্থীরা।

রোববার (৪ ডিসেম্বর) লোকপ্রশাসন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলামের কাছে এ টাকা হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে আবু সাঈদ আরফিন খান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি পরিবারের মতো। আমরা সবসময় চেষ্টা করি শিক্ষার্থীদের সুখে-দুঃখে পাশে থাকতে। বিশ্ববিদ্যালয়ের ১২তম ব্যাচের শিক্ষার্থীরা চেষ্টা করেছে রূপকের পাশে দাঁড়ানোর। আশা করি, রূপক সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।

এ বিষয়ে অ্যাসোসিয়েশনের সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম বলেন, রূপকের চিকিৎসায় অর্থ দিয়ে সহায়তা করায় ১২তম ব্যাচের সবাইকে ধন্যবাদ জানাই। রূপক দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সোমবার (৫ ডিসেম্বর) তার কিডনি প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন নৃবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী আবু জাফর মোহাম্মদ ফরহাদ ও সৈয়দ জয়নাল আবেদিন আবেদ।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa