ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইবির বুননের নেতৃত্বে মাহাদী, আকাশ

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
ইবির বুননের নেতৃত্বে মাহাদী, আকাশ মাহাদী ও আকাশ

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইভেন্ট ম্যানেজমেন্ট ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘বুনন’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।  

এতে আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাহাদী হাসানকে সভাপতি ও মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শফিকুল আজম আকাশকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

 

সোমবার (১৯ ডিসেম্বর) বিকেল ৩টায় ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) ১১৬ নম্বর কক্ষে বিদায়ী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এই নতুন কমিটি ঘোষণা করে সংগঠনটির উপদেষ্টা ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক কে এম শরফুদ্দিন ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম (জুয়েল)।  

৩৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি সুরাইয়া আলম, সখিয়া সুলতানা ও বসু দেব, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানা শম্পা, কোষাধ্যক্ষ ফয়সাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার শাওন, দপ্তর সম্পাদক নাহিদুর রহমান, প্রচার সম্পাদক রাহাত হোসেন, ইভেন্ট ম্যানেজমেন্ট লাবণ্য মোস্তাফিজ, আলপনা বিষয়ক সম্পাদক সাদিয়া মাহমুদ, ক্যারিয়ার বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, দিবস বিষয়ক সম্পাদক কুলসুম আক্তার, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাদমান ইরাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জান্নতুল মিম, ফটোগ্রাফি বিষয়ক সম্পাদক নুর আলম।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন- ইসরাত জাহান, নওশীন মালিহা, জেবুন্নাহার জেবু, জেরিন তাসনিম নিদ্রা।

উল্লেখ্য, ‘রং তুলিতে স্বপ্ন বুনি’ এই স্লোগানে ২০১৬ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত হয় ‘বুনন’। প্রতিষ্ঠা লাভের পর থেকে বিশ্ববিদ্যালয়ের শিল্প সংশ্লিষ্ট স্বেচ্ছাসেবী এ সংগঠনটি জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এর পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে ইভেন্ট ম্যানেজমেন্ট ও শিক্ষার্থীদের মাঝে ক্যারিয়ার কাউন্সিল করে থাকে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।