ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের সমাবর্তন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের সমাবর্তন অনুষ্ঠিত

ঢাকা: ঢাকার অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের ‘গ্রাজুয়েশন সে‌রিম‌নি-২০২২’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজধানী রেডিসন হোটেলের হলরুমে এটি অনুষ্ঠিত হয়।

এবারের সমাবর্তনে ২০২০, ২০২১ ও ২০২২ শিক্ষাবর্ষে ‘এ’ এবং ‘ও’ লেভেলে উত্তীর্ণ ১৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন।

সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি বলেন, সুশিক্ষার মাধ্যমে দেশকে আরও উন্নত স্থানে নিয়ে যেতে হবে।

সমাবর্তন বক্তা ছিলেন, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহম্মাদ কায়কোবাদ। এতে সভাপতিত্ব করেন, অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক তুবা আরবাব।

বিশেষ অতিথি ছিলেন- সংসদ সদস্য ও বিজিএমইএ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহাজাদা, সাবেক প্রতিরক্ষা সচিব মেজর জেনারেল (অব.) এ কে এম আব্দুর রহমান, ক্যামব্রিজ অ্যাসেসমেন্ট ইন্টারন্যাশনাল অ্যাডুকেশনের কান্ট্রি ম্যানেজার শাহীন রেজা, গ্যোটে ইন‌স্টি‌টিউ‌ট বাংলাদেশের হেড অব ল্যাঙ্গুয়েজ ডিপার্টমেন্ট ও ডেপুটি ডিরেক্টর টিম ফাউথ, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট আহসানুল হক।

সমাবর্তনে অংশ নেওয়া শিক্ষার্থী আশরাফী তাইবা বাংলানিউজকে বলেন, আমি সত্যিই আনন্দিত ও মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞ। একইসঙ্গে আমি আমার বাবা-মায়ের প্রতিও কৃতজ্ঞ। তাদের দোয়া ও সহযোগিতা ছাড়া এ সফলতা অর্জন কখনো সম্ভব ছিলো না।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, তারিখ: ২০ ডিসেম্বর ২০২২
ইউজি/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ