ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বাংলার গায়েনের প্রথম রানার্সআপ জবি শিক্ষার্থী শান্তা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
বাংলার গায়েনের প্রথম রানার্সআপ জবি শিক্ষার্থী শান্তা শান্তা ইসলাম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): লোকগানের জনপ্রিয় রিয়েলিটি শো বাংলার গায়েন সিজন ২ এর ফার্স্ট রানার্সআপ হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী শান্তা ইসলাম। জবির সংগীত বিভাগের ২০২০-২১ বর্ষের শিক্ষার্থী তিনি।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাত ৮টায় আরটিভিতে অনুষ্ঠানটির গ্রান্ড ফিন্যালে সম্প্রচারিত হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন বাঁধন মোদক।  

এবারের আয়োজনে প্রথম রানার্সআপ হয়েছেন যৌথভাবে শান্তা ইসলাম ও সাথী আক্তার। ২য় রানার্সআপ হয়েছেন সোহেল ভেরো। শান্তার এ সাফল্যে উচ্ছ্বসিত তার শিক্ষক ও সহপাঠীরা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শান্তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তার শুভাকাঙ্ক্ষীরা।

রানার্সআপ হওয়ার অনুভূতি ব্যক্ত করে তিনি বলেন, আমি ধন্যবাদ জানাই বাংলার গায়েন এর পুরো টিমকে, আমি কখনও ভাবিনি, এত সুন্দর কিছু আমার জন্য অপেক্ষায় ছিল, পুরো জার্নিতে জবির আমার সব বড় ভাই, বোন, আমার সহপাঠীরা সর্বাত্মক আমাকে উৎসাহ দিয়ে গেছেন, বিশেষ করে আমার নেতা আমার বড় ভাই, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ইব্রাহিম ফরাজি ভাই প্রতিনিয়ত আমার খোঁজখবর নিয়েছেন, সাহস যুগিয়েছেন, এই ভালোবাসার ঋণ শোধ করার সাধ্য আমার নেই, আমাকে আপনাদের দুয়ায় রাখবেন।

উল্লেখ্য, অনলাইনে ‘বাংলার গায়েন সিজন ২’র দেশি এবং বিদেশি প্রতিযোগীদের আবেদন জমা হয় ২৭ হাজারের অধিক। সেখান থেকে বাছাই করা পাঁচ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ১৫০ জন নিয়ে স্টুডিও অডিশন রাউন্ড শুরু হয়। এরই ধারাবাহিকতায় ছয়জনকে নিয়ে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।