ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

খুবির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের তৃতীয় পুনর্মিলনী শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
খুবির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের তৃতীয় পুনর্মিলনী শুক্রবার

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন খুলনা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের তৃতীয় পুনর্মিলনী আগামী শুক্রবার (২৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

পুনর্মিলনী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে- সকাল সাড়ে ৯টায় হাদী চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি, সকাল ১০টায় আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন সব উপাচার্যকে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত থাকবেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার অধ্যক্ষ অমিত রায় চৌধুরী ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল হাসান তুহিন।

অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক পরিকল্পনাবিদ ফজলে রেজা সুমন জানান, সপরিবারে তিন সহস্রাধিক অ্যালামনাই এ পুনর্মিলনীতে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। এবারের পুনর্মিলনী উপলক্ষে দৃষ্টিনন্দন লোগো ও প্রতিপাদ্য প্রকাশ করা হয়েছে। প্রতিপাদ্য হচ্ছে- ‘রিটার্ন, রিইউনিট, রিএনগেজ’।

অ্যাসোসিয়েশনের প্রকাশনা সম্পাদক খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. মো. নজরুল ইসলাম জানান, এ উপলক্ষে একটি বিশেষ প্রকাশনার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া কয়েকটি ব্যান্ডের অংশগ্রহণের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, যা আগামী শুক্রবার বিকেল থেকে শুরু হবে। এছাড়া বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পুনর্মিলনীকে কেন্দ্র করে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ