ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুভিকসাস সদস্য পদ প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
কুভিকসাস সদস্য পদ প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত

কুমিল্লা: কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির (কুভিকসাস) সদস্য পদে আবেদনকারীদের মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।  

রোববার (২২ জানুয়ারি) সকালে সমিতির কার্যালয়ে নতুন সদস্য পদ প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

কুভিকসাস কার্যালয়ে অনুষ্ঠিত এ সাক্ষাৎকার গ্রহণ করেন ভিক্টোরিয়া কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ মঈন উদ্দিন, কুভিকসাস উপদেষ্টা ও সহকারী অধ্যাপক মোহাম্মদ চাঁদ মিয়া, কুভিকসাস সভাপতি আশিক ইরান এবং সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেল।  

আরও উপস্থিত ছিলেন কুভিকসাস সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সুমন, প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মারুফ, কার্যনির্বাহী সদস্য সাফায়েত উল্লাহ মিয়াজী ও সদস্য পুতুল আক্তার রলিসহ অন্য সদস্যরা।

শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দিন বলেন, তথ্য প্রযুক্তি নির্ভর চতুর্থ শিল্প বিপ্লবের যুগে গণমাধ্যম ও সাংবাদিকতায় দক্ষতা অর্জনের বিকল্প নেই।

কুভিকসাস উপদেষ্টা মোহাম্মদ চাঁদ মিঞা বলেন, ইতিবাচক গঠনমূলক সাংবাদিকতা সমৃদ্ধ বাংলাদেশ গঠনে ভূমিকা রাখে। সাংবাদিকতায় মেধাবীদের সুযোগ করে দিতেই এ আয়োজন। নতুনরা সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে সাংবাদিকতা সম্পর্কে আরও জানার ও শেখার সুযোগ পাবেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২০ মার্চ প্রতিষ্ঠা লাভ করে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি। প্রতিষ্ঠাকাল থেকেই সংগঠনের সদস্যরা জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে সুনামের সঙ্গে কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।