ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

কুয়েটে সরস্বতী পূজা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
কুয়েটে সরস্বতী পূজা অনুষ্ঠিত

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) সনাতন ধর্মাবলম্বীদের বিদ্যার দেবী শ্রী শ্রী সরস্বতী পূজা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টার সংলগ্ন বিশ্ববিদ্যালয়ের মন্দিরের জন্য নির্ধারিত স্থানে বিশ্ববিদ্যালয়ের পূজা উদ্যাপন পরিষদের সার্বিক আয়োজনে সনাতন ধর্মাবলম্বী শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী, কর্মচারীসহ অন্যান্যরা শ্রী পঞ্চমী তিথিতে শ্বেতবসনা, বাগ্দেবী সরস্বতী দেবীর শুভ আরাধনার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

পূজার আনুষ্ঠানিকতার সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, নর্থ ওয়েস্টার্ণ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তারাপদ ভৌমিক, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. পল্লব কুমার চৌধুরী, সিএসই বিভাগের প্রফেসর ড. পিন্টু চন্দ্র শীল, উপ-পরিচালক (ছাত্র কল্যাণ) ড. দীপায়ন মন্ডল, পূজা উদযাপন পরিষদের সভাপতি ড. সুজিত কুমার শীলসহ পরিষদের অন্যান্য সদস্যরা এবং বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা।  
শ্রী শ্রী সরস্বতী পূজা উপলক্ষে ২৫ জানুয়ারি সন্ধ্যায় প্রতিমা আনা হয় এবং ২৭ জানুয়ারি প্রতিমা বিসর্জন করা হবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এমআরএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।