ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

ঢাকা কমার্স কলেজে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
ঢাকা কমার্স কলেজে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ঢাকা: ঢাকা কমার্স কলেজে ৩১তম বার্ষিক সাংস্কৃতিক ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (৩০ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানীর মিরপুর চিড়িয়াখানা রোডের ঢাকা কমার্স কলেজ অডিটোরিয়ামে এই অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা কমার্স কলেজের উদ্যোক্তা ও অন্যতম প্রতিষ্ঠাতা এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) ট্রাস্ট চেয়ারম্যান মো. শামসুল হুদা এফসিএ।  অধ্যক্ষ প্রফেসর ড. মো. আবু মাসুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফেসর মো. ওয়ালী উল্যাহ, ঢাকা কমার্স কলেজ গভর্নিং বডির অভিভাবক প্রতিনিধি অ্যাডভোকেট মো. হাবিবুর রহমান, অ্যাডভোকেট ফরিদা আক্তার সেতু, শিক্ষক পরিষদ সচিব ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক এস এম আলী আজম, সাংস্কৃতিক কমিটির আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক শামা আহমাদ, ক্রীড়া কমিটির আহ্বায়ক ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. শফিকুল ইসলাম।  

সাংস্কৃতিক ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার ৭০টি বিষয়ের পুরস্কার বিতরণ করবেন প্রধান অতিথি মো. শামসুল হুদা। সাংস্কৃতিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পুরস্কার লাভ করে দ্বাদশ শ্রেণির ছাত্রী আদিবা আজম মাটি এবং অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্র গ্রুপে চ্যাম্পিয়ন হয় একাদশ শ্রেণির মো. আতিকুল ইসলাম আতিক ও ছাত্রী গ্রুপে চ্যাম্পিয়ন হয় একাদশ শ্রেণির সুমাইয়া আহমেদ তারিন।
বিশেষ পুরস্কার লাভ করে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ নৃত্য (উচ্চাঙ্গ) প্রতিযোগিতায় (জাতীয় পর্যায়) ২য় স্থান অর্জনকারী কলেজছাত্রী অঙ্কিতা মজুমদার, জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী আদিবা আজম মাটি, ঢাকা কমার্স কলেজ পিঠা উৎসবে অংশগ্রহণকারী সেরা স্টলের পক্ষে আনরিন চৌধুরী এবং অর্পিতা মন্ডল। সবশেষে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এমএমআই/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।