ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির লোকপ্রশাসন বিভাগের প্রধান হলেন ড. আশরাফ 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
শাবিপ্রবির লোকপ্রশাসন বিভাগের প্রধান হলেন ড. আশরাফ 

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব নিলেন অধ্যাপক ড. মো. আশরাফ সিদ্দিকী।  

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ডি’তে নতুন বিভাগীয় প্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম।

এ সময় বিদায়ী বিভাগীয় প্রধান ড. শফিকুল ইসলাম বলেন, উদ্দেশ্য ছিল শিক্ষা ও গবেষণায় আমাদের বিভাগকে একটি আদর্শ বিভাগ হিসেবে গঠন করব। আমি দায়িত্ব নেওয়ার পর থেকে সে লক্ষ্য নিয়ে কাজ করে গেছি। আমি আশাবাদী আমার পরবর্তী যিনি দায়িত্বে এসেছেন তিনিও এ বিভাগকে এগিয়ে নিতে স্বতঃস্ফূর্তভাবে কাজ করবেন।   

নতুন বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আশরাফ সিদ্দিকী বলেন, শিক্ষার্থীদের গুণগত ও সময়োপযোগী শিক্ষা নিশ্চিত করতে সব শিক্ষকদের নিয়ে একযোগে কাজ করতে চাই। লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থীদের শিক্ষা, সাংস্কৃতিক ও গবেষণায় একটি রোল মডেল হিসেবে তৈরি করে দেশ ও আন্তর্জাতিক পরিমণ্ডলে ছড়িয়ে দিতে চাই। এজন্য বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।

দায়িত্ব হস্তান্তরকালে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. দিলারা রহমান, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. ফাতেমা খাতুন, অধ্যাপক ড. ইসমত আরা, সহযোগী অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনী, সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ নাসির উদ্দীন, সহকারী অধ্যাপক কানিজ ফাতেমা, সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন, সহকারী অধ্যাপক মোহাম্মদ মোস্তফা কামাল, সহকারী অধ্যাপক জোবায়দা গুলশান আরা, গণিত বিভাগের সহকারী অধ্যাপক এসএম সাইদুর রহমান ও বিভাগের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।