ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জাবির সরকার ও রাজনীতি বিভাগের পুনর্মিলনী ১১ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
জাবির সরকার ও রাজনীতি বিভাগের পুনর্মিলনী ১১ মার্চ

ঢাকা: ‘উচ্ছ্বাসে ভাসি স্মৃতির ভেলায়’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিভাগের তৃতীয় পুনর্মিলনী হতে যাচ্ছে আগামী ১১ মার্চ।  

পুনর্মলনী উপলক্ষে চলছে রেজিস্ট্রেশন কার্যক্রম, যা শেষ হবে আগামী ২৮ ফেব্রুয়ারি।

বিভাগের সাবেক শিক্ষার্থীদের জন্য এক হাজার ৫০০ টাকা, তাদের স্বামী/স্ত্রী, সন্তান ও নিজস্ব গাড়ির চালক প্রতি ৫০০ টাকা হারে রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে। তবে ৪৫তম ব্যাচ থেকে বর্তমান ব্যাচের শিক্ষার্থীদের জন্য ৩০০ টাকা চাঁদা নির্ধারণ করা হয়েছে।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, https://jugpaa.fosociety.com/home এ লিঙ্কে প্রবেশ করে রেজিস্ট্রেশন ও অনলাইনে রেজিস্ট্রেশন ফি জমা দেওয়া যাবে।  

পুনর্মিলনী উপলক্ষে একটি উদযাপন কমিটি করা হয়েছে। কমিটির আহ্বায়ক হিসেবে আছেন ও ২৪তম ব্যাচের শিক্ষার্থী কাজী আশরাফুল আজীম (০১৭১৮৬৫৬২২৩)। কমিটির সদস্য সচিব ২৪তম ব্যাচের শিক্ষার্থী ও সরকার ও রাজনীতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক তারানা বেগম (০১৮৪১৮০৭০৯৭)। এছাড়া সদস্য হিসেবে আছেন ১৪তম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ শহীদুর রহমান পরাগ (০১৭১১৬১৯০৩৪), ৩৩তম ব্যাচের শিক্ষার্থী ও বিভাগের সহকারী অধ্যাপক মো. ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া (০১৭১৭৭৫৭৭৪০), ৩৪তম ব্যাচের শিক্ষার্থী মো. ঈসা রুহুল্লাহ নাদিম (০১৭১১৪৩৪৯২৮)।  

প্রয়োজনে আহ্বায়ক কমিটির সদস্যদের সঙ্গে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।