ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

শিক্ষা

এডভয় ইন অ্যাসোসিয়েশন উইথ ট্রেন্ট ইউনিভার্সিটি-২০২৩ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এডভয় ইন অ্যাসোসিয়েশন উইথ ট্রেন্ট ইউনিভার্সিটি-২০২৩ অনুষ্ঠিত

রাজধানীর বনানীতে গোল্ডেন টিউলিপ হোটেলে ‘এডভয় ইন অ্যাসোসিয়েশন উইথ ট্রেন্ট ইউনিভার্সিটি-২০২৩’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করেছে এডভয় এডুকেশনাল কনসালটেন্সি লিমিটেড। সেখানে এডভয় ও ট্রেন্ট ইউনিভার্সিটির যৌথ আয়োজনে নতুন একটি ক্যাম্পাস (টেডএক্স ক্যাম্পাস) উদ্বোধন করা হয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ট্রেন্ট ইউনিভার্সিটি (দুরহাম জিটিএ) এর ডিন এবং হেড ও এডভয় এডুকেশনাল কনসালটেন্সি লিমিটেডের সাউথ এশিয়া ও মিনা এডভয়ের ভাইস-প্রেসিডেন্ট ফিরোজ সেইথ। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ফ্যাকড-ক্যাবের প্রেসিডেন্ট কাজী ফরিদুল হক হ্যাপি ও বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন এম কে বাশার পিএমজেএফ।

অনুষ্ঠানে শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে ডা. স্কট হেন্ডারসনের সঙ্গে সরাসরি কথা বলেন এবং নিজেদের কানাডায় উচ্চশিক্ষা নেওয়ার সম্ভাবনা সম্পর্কে জানেন।

বিদেশে উচ্চশিক্ষা বিষয়ক এই সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে ডা. স্কট হেন্ডারসন বলেন, আমরা কানাডায় টেডএক্স ক্যাম্পাস নামে নতুন একটি ক্যাম্পাস তৈরি করেছি। সেখানে শিক্ষার্থীরা তাদের পছন্দ মতো বিষয়ে পড়াশোনা করে বর্তমান ও ভবিষ্যৎ সময়ের জন্য নিজেদের সঠিকভাবে গড়ে তুলতে পারবে। আমরা আমাদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ছাত্র-ছাত্রীদের সর্বত্র সহযোগিতা করে তাদের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি। পুরো বিশ্ব থেকেই ছাত্র-ছাত্রীরা এখন কানাডায় উচ্চশিক্ষার জন্য খুব সহজে আবেদন করতে পারবেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন এডভয় বাংলাদেশের কান্ট্রি হেড আসাদুজ্জামান রনি ও দেশের প্রথম সারির কিছু এডুকেশনাল কনসালটেন্সি ফার্মের গণ্যমান্য ব্যাক্তিরা।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।