ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

উচ্চশিক্ষায় আগ্রহীদের জন্য ‘অস্ট্রেলিয়া এডুকেশন এক্সপো’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
উচ্চশিক্ষায় আগ্রহীদের জন্য ‘অস্ট্রেলিয়া এডুকেশন এক্সপো’

যে সকল শিক্ষার্থীরা তাদের কাঙ্খিত বিষয় নিয়ে অস্ট্রেলিয়ায় পড়াশোনা করার স্বপ্ন দেখে এবং নিজেদের জন্য একটি নিরাপদ কর্মজীবন গড়তে চায়, তাদের জন্য আয়োজন করা হয়েছে ‘অস্ট্রেলিয়া এডুকেশন এক্সপো’।

আগামী বুধবার (১ মার্চ) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকার ওয়েস্টিনে এই আয়োজন করা হয়েছে।

যেখানে শিক্ষার্থীরা ৩৫টির বেশি অস্ট্রেলিয়ান বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পাবেন। পাশাপাশি শতভাগ বৃত্তি পাওয়ার সুযোগ থাকবে। আগ্রহী শিক্ষার্থীরা এক্সপো চলাকালীন সময়েই তাদের পছন্দের বিশ্ববিদ্যালয়ে আবেদন জমা দেওয়ার সুযোগ পাবে।

আয়োজক পিএফইসি গ্লোবাল জানিয়েছেন, শিক্ষার্থীরা শতভাগ পর্যন্ত বৃত্তির সুবিধার পাশাপাশি কোনো ফি ছাড়াই বিশ্ববিদ্যালয়গুলোতে আবেদন করার সুযোগ পাবে এবং সেই সাথে পাঁচ বছর পর্যন্ত অধ্যয়ন-পরবর্তী কাজের অধিকার সম্পর্কেও বিস্তারিত জানতে পারবে।

ইভেন্টে অংশগ্রহণকারীদের জন্য থাকবে আকর্ষণীয় উপহার। স্পট অ্যাডমিশন নেওয়া শিক্ষার্থীদের জন্য থাকছে একটি ব্লুএটুথ এয়ারপড এবং তারা যদি পিএফইসি গ্লোবালের মাধ্যমে ভিসার আবেদন করে তবে একটি ট্যাব পাবেন। এছাড়াও সবার জন্য থাকছে আইইএলটিএস এবং পিটিই কোর্সে ২৫ ভাগ ছাড়।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।