ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবিতে মাভৈঃ’র সভাপতি প্রকৃতি ও সম্পাদক নাইমুর

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
শাবিপ্রবিতে মাভৈঃ’র সভাপতি প্রকৃতি ও সম্পাদক নাইমুর

শাবিপ্রবি, (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘মাভৈঃ আবৃত্তি সংসদে’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহরিয়া আফরিন প্রকৃতিকে সভাপতি ও একই বিভাগের একই বর্ষের নাইমুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি রাকিব রায়হান রাফি, ইশরাত জাহান প্রিমা, সহ-সাধারণ সম্পাদক আকলিমাতুল জান্নাত ফাবিয়া, সাংগঠনিক সম্পাদক নাবিলা নাহিয়ান, সহ সাংগঠনিক সম্পাদক শতাব্দী মহোন্ত, রায়হান উদ্দীন, কোষাধ্যক্ষ সাদিয়া আঞ্জুম শৌমি, সহ কোষাধ্যক্ষ সারানা চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নিশাত জাহান হক, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জয় রায়, প্রচার সম্পাদক আকাশ মজুমদার ও সহ প্রচার সম্পাদক মো. আমির হোসেন, দপ্তর সম্পাদক সাকিবুন নাহার মারজান।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে মো. আমিরুল কায়েস, নিলুফার খানম সাবরিন, সানজিদা সূহী, জ্যেষ্ঠ কার্যকরী হিসেবে রাজর্ষী ভট্টাচার্য্য, দীপংকর দাশ বৃন্ত মনোনীত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।