ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জাবি ইএমবিএ অ্যালামনাইর সভাপতি মাকসুদ, সম্পাদক সাইদুর

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
জাবি ইএমবিএ অ্যালামনাইর সভাপতি মাকসুদ, সম্পাদক সাইদুর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (সাভার, ঢাকা): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইএমবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ৫১  সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মাকসুদুর রহমানকে সভাপতি ও সাইদুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (৯ এপ্রিল)  গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে এস এম মাসুমকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে। এছাড়াও রয়েছেন- মো. সাইফুল আলম, রেজাউল ইসলাম মিনার, হাসান ইমতিয়াজ, রেজওয়ান আহমেদ, রাশেদ খোকন, টুটুল ধর, মাসুদ রানা, জাহিদুল ইসলাম শরীফ, এসানুল হক পিয়াল, মো. মাসুম, আলামিন সরকার, সারা সুপ্রি, প্রেমা সাহা, সাইদুল ইসলাম সৌরভ, শহিদুল ইসলাম সুমন, কামরুল হাসান অর্ক, আশরাফুল আলম, রাজু হোসাইন, মারজিয়া আফরিন, আজিমুল ইসলাম, মাহফুজুল আলম, সুমন ইসলাম, শফিকুল ইসলাম লস্কর, জুনায়েত হোসাইন, জয়ন্ত, আহসান হাবীব, ইনসানুর রহমান, তারিফ জিব্রান, লুৎফর রহমান, নুসরাত জাহান, গোলাম কিবরিয়া ।

এর আগে গত শুক্রবার (৭ এপ্রিল) রাজধানীর মিরপুরের একটি রেস্টুরেন্টে বিশ্ববিদ্যালয়ের ইএমবিএ এলামনাই অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এবং সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির। তিনি টেলিকনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দিয়ে উপস্থিত সবার সঙ্গে পবিত্র রমজানের শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাবি প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাইফ মো. মুনতাকিমুল বারী চৌধুরী, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিসি মোহাম্মদ মতিয়ার রহমান, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের ডেপুটি সেক্রেটারি মো. আব্দুল ওয়াদুদ, বিকন ফার্মাসিউটিক্যালসের নির্বাহী পরিচালক এস. এম. মাহমুদুল হক পল্লব, রানার মটরসের সেলস ম্যানেজার  মো. মাইনুল ইসলাম, বিশিষ্ট পুষ্টিবিদ ও পাবলিক হেলথ স্পেশালিস্ট তাসনিমা হক প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা,  এপ্রিল ০৯,২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।