ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ব্যবসায়ী-কর্মচারীর পর এবার ইউপি সদস্যকে পেটালেন জাবি ছাত্রলীগের ২ নেতা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, মে ৭, ২০২৩
ব্যবসায়ী-কর্মচারীর পর এবার ইউপি সদস্যকে পেটালেন জাবি ছাত্রলীগের ২ নেতা অভিযুক্ত দুই জাবি ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন নাহিদ ও মেহেদী হাসান জয়। (বাঁ থেকে)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: সাভারের পাথালিয়া ইউনিয়নের এক ইউপি সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে।

শনিবার (৬ মে) রাত সাড়ে দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের রাঙ্গামাটি এলাকার পানির ট্যাংকের সামনে এ মারধরের ঘটনা ঘটে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতারা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির হোসেন নাহিদ ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জয়। নাহিদ নৃবিজ্ঞান বিভাগের ৪৪ ব্যাচের শিক্ষার্থী ও শহীদ রফিক জব্বার হলের আবাসিক ছাত্র।  

মেহেদী হাসান জয় পদার্থবিজ্ঞান বিভাগের ৪৪ ব্যাচের শিক্ষার্থী ও মওলানা ভাসানী হলের আবাসিক ছাত্র। তারা উভয়ই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেলের অনুসারী।

ভুক্তভোগী পাথালিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন রানা।

তিনি বাংলানিউজকে বলেন, মশারি কিনতে শনিবার (৬ মে) আমি ইসলামনগর বাজারে গিয়েছিলাম। রাত ১০টার দিকে ইসলামনগর থেকে ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের রাঙ্গামাটি এলাকার পানির ট্যাংকের কাছাকাছি পৌঁছালে সাব্বির ও জয় আমার পথ আটকায়। এ সময় তারা আমাকে বলে,'এই দাঁড়া। তুই এখানে কি করিস? কোথায় গিয়েছিলি?' পরে তারা আমাকে মারধর করে এবং বলে তোকে যেন আর দল করতে না দেখি।

তবে মারধরের ঘটনা অস্বীকার করছে অভিযুক্ত মেহেদী হাসান জয়।  

তিনি বাংলানিউজকে বলেন, রানা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘদিন থেকে তিনি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নাশকতার পরিকল্পনা করে আসছেন। এজন্য সাধারণ শিক্ষার্থীদের জায়গা থেকে আমরা তাকে নিষেধ করেছি। যাতে তিনি এমনটা না করেন। আমরা তাকে মারধর করিনি।

আরেক অভিযুক্ত সাব্বির হোসেন নাহিদের মোবাইল ফোনে কল দেওয়া হলে ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেলকে একাধিকবার মোবাইল ফোনে কল দেওয়া হলে তিনি কল রিসিভ করেননি৷

উল্লেখ্য, এর আগে অভিযুক্ত নাহিদ ও জয়ের বিরুদ্ধে গত শুক্রবার (৫ মে) বিশ্ববিদ্যালয় সংলগ্ন ইসলামনগর এলাকার এক ব্যবসায়ী ও দোকানের কর্মচারীকে মারধরের অভিযোগ রয়েছে। জুতা পালিশ করতে দেরি হওয়ায় ইসলামনগর এলাকার এক ব্যবসায়ী ও দোকানের কর্মচারীকে মারধর করেন তারা।  

এ ঘটনার একটি সিসিটিভি ফুটেচে দেখা গেছে, নাহিদ ও জয় দোকান মালিক ও তার কর্মচারীকে বাইরে এনে মারধর করেন৷ এসময় দোকান মালিকের ভাই এগিয়ে এলে তাকে মারধর করতে দেখা যায়।

আরও পড়ুন >> জুতা পালিশ করতে দেরি, বিক্রেতাকে পেটালেন জাবি ছাত্রলীগের ২ নেতা

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, মে ০৭, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।