ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

দুই দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ইউকে অ্যাপ্লিকেশন ডে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুন ৭, ২০২৩
দুই দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ইউকে অ্যাপ্লিকেশন ডে’

যুক্তরাজ্যে উচ্চশিক্ষায় আগ্রহী শিক্ষার্থীদের জন্য আয়োজিত হতে যাচ্ছে ‘ইউকে অ্যাপ্লিকেশন ডে’। দুই দিনব্যাপী এ আয়োজনে আগ্রহী শিক্ষার্থীরা যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সঙ্গে পড়াশোনার সব তথ্য ও সুযোগ নিয়ে সরাসরি আলোচনা করতে পারবেন।

এডুকেশন কনসালটেন্সি প্রতিষ্ঠান পিএফইসি গ্লোব্যাল আগামী ১২ জুন তাদের ধানমন্ডি অফিসে এবং ১৩ জুন বনানী অফিসে সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ আয়োজন করেছে। শিক্ষার্থীরা তাদের সুবিধামতো সময়ে ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন। আগ্রহী শিক্ষার্থীরা পাবেন তাদের পছন্দের বিশ্ববিদ্যালয়ের জন্য অন-স্পট অ্যাপ্লিকেশনেরও সুযোগ।

প্রতিষ্ঠানটি জানায়, ইভেন্টে যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোর প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। সরাসরি তাদের সঙ্গে আলোচনা এবং শিক্ষার্থীদের সরাসরি আবেদনের সুযোগ থাকছে। এছাড়া থাকছে ৫,০০০ পাউন্ড পর্যন্ত শিক্ষাবৃত্তি। পাশাপাশি শিক্ষাবৃত্তি, অ্যাপ্লিকেশন এবং পড়াশোনা পরবর্তী কাজের সুবিধা সম্পর্কিত যে কোনো বিষয়ে উন্মুক্ত আলোচনার সুযোগ থাকবে।

ইভেন্টে যে কোনো বিশ্ববিদ্যালয়ে সফলভাবে আবেদন সম্পন্ন করলে শিক্ষার্থীদের জন্য থাকছে একটি ব্লুটুথ এয়ার পড। এছাড়া অংশগ্রহণকারী সবার জন্য থাকছে আইইএলটিএস ও পিটিই কোর্সে ২৫ শতাংশ ছাড় এবং আকর্ষণীয় উপহার।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।