ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ডুয়ার যুক্তরাজ্যের কমিটি গঠন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
ডুয়ার যুক্তরাজ্যের কমিটি গঠন কচি কবির (সভাপতি), কাউন্সিলর খালেদ মিল্লাত (জেনারেল সেক্রেটারী) ও অজিত কুমার সাহা (ট্রেজারার

ঢাকা বিশ্ববিদ্যালয়: যুক্তরাজ্যে অবস্থানরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন (ডুয়া) ইউকে-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হন সমাজসেবক ও সাহিত্যিক কচি কবির, জেনারেল সেক্রেটারি হিসাবে নির্বাচিত হন কাউন্সিলর খালেদ মিল্লাত এবং ট্রেজারার হিসাবে নির্বাচিত হন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট অজিত কুমার সাহা।

বৃহস্পতিবার সংগঠনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

গত ৯ জুলাই লন্ডনের একটি হোটেলে তৃতীয় বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ এনামুল হক। প্রথম পর্ব পরিচালনা করেন বিদায়ী সেক্রেটারি জেনারেল সলিসিটর আনোয়ার কবীর খান।   

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি রহমান জিলানী, প্রফেসর ডা. মোসাদ্দেক হোসেন বিশ্বাস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অধীর রঞ্জন দাস (তনু), ভাইস প্রেসিডেন্ট নসিরুল্লা খান জুনায়েদ, ভাইস প্রেসিডেন্ট, সলিসিটর সিনথিয়া দাস, আশরাফ জামান, আবদুল হাকিম ভুঁইয়া, বুলবুল আহমেদ, কাউন্সিলর সাইমা আহমেদ, শামীমা বেগম মিতা, মিনারা সুলতানা, সলিসিটর হালিম ব্যাপারী, ড. আবদুল আউয়াল, ডা. মাসুমা আকতার ও ডা. শম্পা দেওয়ান

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এসকেবি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।