ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বাংলানিউজের শিমুলের মেয়ে জিপিএ-৫ পেয়েছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
বাংলানিউজের শিমুলের মেয়ে জিপিএ-৫ পেয়েছে বাবা-মায়ের সঙ্গে ফারিয়া সুলতানা

ঢাকা: রামপুরা একরামুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্যবসার শিক্ষা বিভাগ থেকে এসএসসিতে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে ফারিয়া সুলতানা। সে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র করেসপন্ডেন্ট আবাদুজ্জামান শিমুলের বড় মেয়ে।

শুক্রবার (২৮ জুলাই) ২০২৩ সালের সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি), দাখিল, এসএসসি ভোকেশনাল, দাখিল ভোকেশনাল পরীক্ষার ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে আয়োজিত এক অনুষ্ঠানে এই ফল প্রকাশ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন তিনি।

আনন্দে উদ্ভাসিত ফারিয়া সুলতানা বাংলানিউজকে বলেছে, অনেক অনেক খুশি হয়েছি জিপিএ-৫ পেয়ে। এখন বুঝতে পেরেছি পরিশ্রমটা সার্থক হয়েছে।

ফারিয়া বলেছে, আরও খুশি হয়েছি আব্বু আম্মুর মুখে হাসি দেখে। শিক্ষার শুরু থেকেই আম্মু আমার পাশে ছিলেন। ফল প্রকাশের আগের দিন রাতে বেশি অস্থিরতা কাজ করেছে। ঘুম থেকে উঠেই অনলাইনে সার্চ দিচ্ছিলাম ফলাফল জানার জন্য। এক পর্যায়ে দেখতে পেলাম সেই কাঙ্ক্ষিত ফলাফল।

ভবিষ্যতে ভালো ফলাফলের প্রত্যয় জানিয়ে ফারিয়া বলেছে, ধন্যবাদ আব্বু-আম্মুকে ও আমার শ্রদ্ধেয় শিক্ষকদের, যাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এই কাঙ্ক্ষিত ফলাফল আমি অর্জন করেছি। সর্বশেষ ছাত্রী ফারিয়া জানান যে, আমার জন্য সবাই দোয়া করবেন। কলেজে যেন আরও ভালো ফলাফল করতে পারি।

আরও পড়ুন: আম্মুর মুখে হাসি দেখে বেশি খুশি হয়েছি

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।