ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জবি সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি তামজিদা, সম্পাদক মেহেদী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
জবি সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি তামজিদা, সম্পাদক মেহেদী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংস্কৃতিক কেন্দ্রের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  ২০২৩-২০২৪ সেশনের নবনির্বাচিত কমিটির সভাপতি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী তামজিদা ইসলাম মুন্নি (১৩তম ব্যাচ) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চারুকলা বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান (১৪তম ব্যাচ)।

 

বুধবার (৯ আগস্ট) জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের প্রধান উপদেষ্টা চারুকলা বিভাগের অধ্যাপক ড. বজলুর রশিদ খান কার্যনির্বাহী সংসদের ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।  

ওই কমিটি ৯ আগস্ট থেকে পরবর্তী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।  এ সময় জবি সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টারা, সদ্য বিদায়ী কমিটির সভাপতি আসফিকুর রহমান এবং সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম ভূঁইয়া উপস্থিত ছিলেন।  

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে সাংস্কৃতিক কেন্দ্র সক্রিয়ভাবে অংশগ্রহণ করে আসছে। দেশীয় সংস্কৃতির বিকাশে সক্রিয় রয়েছে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ এ সংগঠনটি। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বাইরেও বিভিন্ন কর্মশালা ও অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।