ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

অ্যাপোলো ইন্টারন্যাশনাল এখন ‘লুমোস গ্লোবাল’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
অ্যাপোলো ইন্টারন্যাশনাল এখন ‘লুমোস গ্লোবাল’

একটা সুন্দর জীবনের খোঁজে থাকি আমরা সবাই। স্বপ্ন দেখি ভবিষ্যৎ জীবন হবে সুখী, সার্থক।

ছাত্রজীবন থেকে শুরু হয় এই স্বপ্ন দেখা। দেশের বাইরে নামকরা কোনো প্রতিষ্ঠানে উচ্চশিক্ষা এই স্বপ্নের একটা অংশ। অনেকেই এখন পড়ার জন্য দেশের বাইরে যাওয়ার চেষ্টা করছে, অনেকে সামনের দিনে চেষ্টা করবে। শিক্ষার্থীদের এই স্বপ্ন সত্যি করার জন্য নিরলসভাবে কাজ করছে লুমোস গ্লোবাল। তাদের মূলমন্ত্রই হচ্ছে, ‘স্বপ্ন আপনার, সত্যি করার দায়িত্ব আমাদের’। দেশের প্রথম সারির শিক্ষা বিষয়ক পরামর্শক অ্যাপোলো ইন্টারন্যাশনালের নামটা প্রায় সাবারই জানা; যারা শিক্ষার্থীদের নিয়ে কাজ করছে বিশ্বের ৮টি দেশে। ব্র্যান্ডের গ্লোবাল পরিচিতিকে সমন্বিত করার প্রয়াসে সেই অ্যাপোলোই এখন লুমোস গ্লোবাল।

দেশের বাইরে মানসম্মত পড়াশোনা ও সম্ভাবনাময় ভবিষ্যৎ আবাসনের জন্য অস্ট্রেলিয়া একটি চমৎকার গন্তব্য। লুমোস গ্লোবাল সেই অস্ট্রেলিয়ার নামকরা প্রতিটি বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ প্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছে বেশ কয়েক বছর ধরে। তারই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের দেশের বাইরের পড়ার স্বপ্নকে পূরণ করতে লুমোস গ্লোবাল আয়োজন করতে যাচ্ছে এক শিক্ষামেলার। আগামী ১৬ আগস্ট বনানীর হোটেল সেরিনাতে এই মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। এতে অংশ নিবে অস্ট্রেলিয়ার ৩০-এর অধিক বিশ্ববিদ্যালয়। শিক্ষার্থীরা সরাসরি সেই সব বিশ্ববিদ্যালয়ের ফ্যাকালটি মেম্বারদের সঙ্গে কথা বলতে এবং তাদের সুযোগ সুবিধাগুলো জানতে পারবে। জেনে নিতে পারবে অনেক অজানা কিন্তু অতি জরুরী সব তথ্য; যা নেটে সার্চ দিয়ে মিলবে না।  

এই মেলায় উপস্থিত থাকলে পাওয়া যেতে পারে শতভাগ স্কলারশিপের সুযোগ, ঢাকা-অস্ট্রেলিয়া-ঢাকার বিমান টিকেট। এছাড়াও থাকবে আকর্ষনীয় অনেক উপহার।  

চমৎকার এই সুযোগটি কাজে লাগাতে এখনি মেলার রেজিষ্ট্রেশন করুন। লুমোস গ্লোবালের ফেসবুক পেজ এবং ওয়েবসাইটে গিয়ে খুব সহজেই রেজিষ্ট্রেশন করে নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।