ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবির ‘বি’ ইউনিটের তৃতীয় মেধাতালিকা প্রকাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
রাবির ‘বি’ ইউনিটের তৃতীয় মেধাতালিকা প্রকাশ

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের বিষয়ভিত্তিক তৃতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার (২১ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ সংক্রান্ত তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ (ইউনিট ‘বি’) বিবিএ বাণিজ্য, অ-বাণিজ্য গ্রুপ ও পোষ্য কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের দ্বিতীয় মেধাতালিকার ভর্তি কার্যক্রম শেষে আসন শূন্য আছে।

আর এজন্য অপেক্ষমাণ তালিকা থেকে মেধাক্রম অনুসারে বিভাগের শূন্য আসনের বিপরীতে ভর্তির জন্য তৃতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। নির্বাচিত শিক্ষার্থীদের ২৩ ও ২৪ আগস্ট সকাল ৯টা থেকে বিকেল ৪টার মধ্যে ভর্তি সম্পন্ন করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে ভর্তির সব প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরবর্তী সময়ে ভর্তির আর কোনো সুযোগ দেওয়া হবে না। এছাড়া ভর্তি হওয়া ছাত্র-ছাত্রীদের মেধা স্কোর ও বিষয় পছন্দের ক্রমানুসারে স্বয়ংক্রিয়ভাবে বিভাগ পরিবর্তন প্রক্রিয়া অব্যাহত থাকবে। বিভাগ পরিবর্তনের তালিকা রাজশাহী বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে (https://www.ru.ac.bd) প্রকাশ করা হবে। আর আসন ফাঁকা থাকা সাপেক্ষে মেধাক্রম অনুসারে পরবর্তী তালিকাও প্রকাশ করা হবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।