ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

কর্মচারীদের দক্ষতা বাড়াতে তৎপর শাবিপ্রবি প্রশাসন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
কর্মচারীদের দক্ষতা বাড়াতে তৎপর শাবিপ্রবি প্রশাসন

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মচারীদের দক্ষতা বাড়াতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সব সময় তৎপর রয়েছে বলে জানিয়েছেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন।

সোমবার (২১ আগস্ট) কর্মচারীদের নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ আয়োজিত অভিযোগ প্রতিকার ও জিআরএস সফটওয়্যার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালায় তিনি এ কথা জানান।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও দপ্তরের শতাধিক কর্মচারী অংশ নেন।

প্রধান অতিথি হিসেবে অধ্যাপক ড. মো. কবির হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের সব স্তরের কর্মচারীদের দক্ষতা বাড়াতে যথাযথ উদ্যোগ গ্রহণে প্রশাসন সব সময় তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে। আশা করি আপনাদের দক্ষতা বাড়াতে এ কর্মশালা কার্যকর ভূমিকা পালন করবে।

এপিএর কমিটির ফোকাল পয়েন্ট ডেপুটি রেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হক ও ডেপুটি রেজিস্ট্রার শাহিনা সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন। স্বাগত বক্তব্য দেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমান। অনুষ্ঠানে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. ফজলুর রহমান।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।