ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ডা. মমতাজ বেগম রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এখন তেজগাঁওয়ে নিজস্ব ক্যাম্পাসে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
ডা. মমতাজ বেগম রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এখন তেজগাঁওয়ে নিজস্ব ক্যাম্পাসে

রাজধানীর তেজগাঁওয়ে (প্লট- ৪০৪, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮) নিজস্ব ভবনে দোয়া ও মিলাদ মাহফিল করেছে ডা. মমতাজ বেগম রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা।

কলেজের মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রিমিয়ার গ্রুপ ফাউন্ডেশন ও প্রিমিয়ার ব্যাংক ফাউন্ডেশন-এর সম্মানিত চেয়ারম্যান, ডা. মমতাজ বেগম রয়েল ইউনিভার্সিটি অব ঢাকার ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল।

 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রয়েল ইউনিভার্সিটি অব ঢাকার ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান এম. ইমরান ইকবাল, রয়েল ইউনিভার্সিটি অব ঢাকার ট্রাস্টি বোর্ডের সদস্য জামাল জি. আহমেদ, ইউনিভার্সিটির উপদেষ্টা পি সি সরকার, রেজিস্ট্রার জামিল আহমেদ, প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম, এফসিএমএ; স্থানীয় কাউন্সিলর শফিউল্লাহ সফিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।  

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন বনানী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম এবং খতিব আবুল কালাম আজাদ এবং জাকারিয়া হোসেন। দোয়া ও মিলাদ মাহফিলে ডাঃ মমতাজ বেগম রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা, প্রিমিয়ার গ্রুপ ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।