ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

আমরণ অনশনে যাওয়ার ঘোষণা ম্যাটস শিক্ষার্থীদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
আমরণ অনশনে যাওয়ার ঘোষণা ম্যাটস শিক্ষার্থীদের

সিরাজগঞ্জ: চার দফা দাবি না মানা হলে কাফনের কাপড় পড়ে আমরণ অনশনে যাবেন বলে জানান সিরাজগঞ্জ মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের শিক্ষার্থীরা।  

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে কর্মসংস্থান সৃজন এবং দ্রুত নিয়োগ প্রদানসহ চার দফা দাবিতে লাগাতার কর্মসূচির ২৬ দিনে সংবাদ সম্মেলন করে এমন ঘোষণা দিয়েলেন শিক্ষার্থীরা।

 

সিরাজগঞ্জ শহরের স্টেডিয়াম রোডের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) শিক্ষার্থীরা এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

শিক্ষার্থীরা তাদের চার দফায় ইন্টার্নশিপ বহালসহ অসংগতিপূর্ণ কোর্স কারিকুলাম সংশোধন, অ্যালাইড হেলথ্ বোর্ড বাতিল করে অবিলম্বে মেডিক্যাল এডুকেশন বোর্ড অব বাংলাদেশ নামে স্বতন্ত্র বোর্ড গঠন, কর্মসংস্থান সৃজন এবং দ্রুত নিয়োগ ও বঙ্গবন্ধুর প্রথম পঞ্চবার্ষিকী পরিকল্পনা অনুযায়ী উচ্চ শিক্ষা প্রদানের দাবি জানান।  

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ ম্যাটস শিক্ষার্থী ঐক্য পরিষদের কেন্দ্রীয় সমন্বায়ক আহাম্মদ উল্ল্যাহ মনসুর।  

এ সময় উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ সাধারণ ম্যাটস শিক্ষার্থী ঐক্যপরিষদের সমন্বায়ক আহসান হাবীব, সদস্য সচিব মফিদুল ইসলাম মাখন, ইন্টার্ন ছাত্রনেতা কাওসার আহম্মেদ, আব্দুল মালেক, মেজবাউল কাউসার ও মনিরুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।