ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাজশাহী শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান অলীউল আলম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
রাজশাহী শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান অলীউল আলম

রাজশাহী: রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. মো. অলীউল আলম।

সোমবার (৬ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব (কলেজ-২) চৌধুরী সামিয়া ইয়াসমীন সাক্ষরিত এক প্রজ্ঞাপনে তার নিয়োগের বিষয়টি জানানো হয়।

এ দিন সন্ধ্যায় রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের তথ্য ও গণসংযোগ কর্মকর্তা সুলতানা শামীমা আক্তার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অধ্যাপক ড. মো. অলীউল আলম রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজে কর্মরত ছিলেন। নিয়োগ পাওয়ার পর সোমবার বিকেলে বোর্ডের চেয়ারম্যান পদে তিনি দায়িত্ব নেন। এ সময় বোর্ডের দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ও সচিব হুমায়ূন কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর আরিফুল ইসলাম, উপ-পরিচালক হিসাব ও নিরীক্ষা বাদশা হোসেন, কর্মচারী ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের মহাসচিব হুমায়ুন কবীরসহ সব স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

যোগদানের পর তারা নবনিযুক্ত শিক্ষা বোর্ড চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। এরপর নতুন চেয়ারম্যান রাজশাহী শিক্ষা বোর্ডের সব স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে বোর্ড চত্বরে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় সেখানে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে ১৫ আগস্টের সব শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর বোর্ডের নতুন চেয়ারম্যান বোর্ডের সচিবসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে শহীদ এএইচএম কামারুজ্জমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এসএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।