ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

অবরোধে ইবিতে চলবে ক্লাস, স্থগিত নিয়োগ পরীক্ষা

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
অবরোধে ইবিতে চলবে ক্লাস, স্থগিত নিয়োগ পরীক্ষা

ইবি (কুষ্টিয়া): বিএনপি-জামায়াতের তৃতীয় দফায় ডাকা অবরোধের প্রথমদিন আগামীকাল বুধবার (৮ নভেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অনুষ্ঠিতব্য প্রকৌশল অফিসের ‘অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট’ পদের জব টেস্ট পরীক্ষা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  

মঙ্গলবার (৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে, বুধবার (৮ নভেম্বর) প্রকৌশল অফিসের ‘অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট’ পদের জব টেস্ট সকাল সাড়ে ৯টার দিকে অনুষ্ঠিত হওয়ার সময়সূচি নির্ধারিত ছিল। অনিবার্য কারণবশত জব টেস্ট স্থগিত করা হলো। তারিখ ও সময়সূচি পরবর্তী সময়ে জানানো হবে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা গেছে, আগামীকাল বুধবার নিয়োগ পরীক্ষা বন্ধ থাকলেও সব বিভাগের ক্লাস-পরীক্ষা যথারীতিতে চলবে।  

পরিবহন দপ্তর সূত্রে জানা গেছে, নিরাপত্তার কথা বিবেচনায় আগামীকালের বাস ছাড়ার সময়সূচি ও রুটেও পরিবর্তন আনা হয়েছে।

আগামীকাল বিশ্ববিদ্যালয়ের নিজস্ব গাড়ি এবং ভাড়া গাড়িগুলো কড়া পুলিশি নিরাপত্তায় কুষ্টিয়া, ঝিনাইদহ ও শৈলকূপার নির্দিষ্ট জায়গা থেকে (কুষ্টিয়ার কাস্টমস মোড়, ঝিনাইদহের আরাপপুর, শৈলকূপার উপজেলা মোড়) সকাল সাড়ে ৮টার দিকে একযোগে ছেড়ে আসবে। অফিস ও ক্লাস শেষে আবার বিকেল ৪টার দিকে একযোগে ক্যাম্পাস থেকে ছেড়ে যাবে। এর বাইরে অন্য সব ট্রিপ বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।