ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ব্যান্সডক থেকে ই-সার্ভিস ও তথ্যসেবা নিতে পারবেন রুয়েট শিক্ষকরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
ব্যান্সডক থেকে ই-সার্ভিস ও তথ্যসেবা নিতে পারবেন রুয়েট শিক্ষকরা

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষকরা উচ্চতর গবেষণার জন্য বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সব তথ্য ও ডকুমেন্টস বাংলাদেশ ন্যাশনাল সায়েন্টিফিক অ্যান্ড টেকনিক্যাল ডকুমেন্টেশন সেন্টারের (ব্যান্সডক) ই-সেবা থেকে সংগ্রহ করতে পারবেন।  

সোমবার (২০ নভেম্বর) বিকেলে ভার্চ্যুয়াল কনফারেন্সরুমে ‘গবেষণা কার্যক্রমে ব্যান্সডক প্রদত্ত তথ্যসেবা ও ই-সার্ভিস অবহিতকরণ’ বিষয়ক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম এ তথ্য জানান।

ব্যান্সডক (বাংলাদেশ জাতীয় বিজ্ঞান ও কারিগরি তথ্য নথিকরণ কেন্দ্র) রুয়েটে কর্মরত গবেষক ও শিক্ষকদের জন্য এ ভার্চ্যুয়াল সেমিনারটি আয়োজন করে।

ব্যান্সডকের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মীর জহুরুল ইসলামের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন- ব্যান্সডকের প্রিন্সিপাল সায়েন্টিফিক অফিসার (পিএসও) মো. মনিরুজ্জামান, রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী এবং গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন।  

সেমিনারে রুয়েটের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও পরিচালকরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।