ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফরিদপুর পুলিশ লাইন্স স্কুলের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
ফরিদপুর পুলিশ লাইন্স স্কুলের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ

ফরিদপুর: ফরিদপুর পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। একই সঙ্গে জেলা পুলিশ প্রশাসনের তত্ত্বাবধানে পরিচালিত এ স্কুল অ্যান্ড কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন ও ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে প্রতিষ্ঠানটির নিজ ক্যাম্পাসে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন প্রতিষ্ঠানটির সভাপতি ও জেলা পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. আব্দুল কাইয়ূম শেখের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শৈলেন চাকমা (সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শেখ মো. আবদুল্লাহ বিন কালাম (সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, ট্র্যাফিক পরিদর্শক (প্রশাসন) তুহিন লস্কর, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।