ঢাকা, সোমবার, ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

চাটমোহরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান

চাটমোহর প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুলাই ১২, ২০১২
চাটমোহরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান

চাটমোহর (পাবনা): পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে ‘কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান-২০১২’ অনুষ্ঠিত হয়েছে।

গুনাইগাছা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সভা কক্ষে বেলা ১২টার দিকে ৫ম শ্রেণিতে বৃত্তিপ্রাপ্ত ও এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত মোট ২২ শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।



অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- গুনাইগাছা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. গোলাম মওলা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মতিউল আহসান, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শামীম হোসেন, চাটমোহর প্রেসক্লাব দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন।

অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন, গুনাইগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উজ্জল কুমার দত্ত, শিক্ষক মোজাহারুল ইসলাম, মওলানা মো. মহসিন আলম, এএম জাকারিয়া, ইউপি সদস্য আব্দুল আজিজ, আব্দুল করিম এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী সিহাব ও খাদিজা খাতুন প্রমুখ।

অনুষ্ঠানের অতিথিরা উপস্থিত কৃতি শিক্ষার্থীদের হাতে উপহার তুলে দেন।

গুনাইগাছা ইউপি চেয়ারম্যান মো. গোলাম মওলা বাংলানিউজকে জানান, ৫ম শ্রেণিতে বৃত্তিপ্রাপ্ত ১২ জন এবং এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ১০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

সার্বিক অনুষ্ঠানটি সঞ্চালন করেন গুনাইগাছা ইউপি সচিব মো. আব্দুল আলীম।

সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক, সুধিজন ও ইউনিয়ন পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জুলাই ১২, ২০১২
সম্পাদনা: শাফিক নেওয়াজ সোহান, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa