ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সাস্টিয়ান ক্লাবের সভাপতি মকদ্দুস, সম্পাদক পারভেজ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
সাস্টিয়ান ক্লাবের সভাপতি মকদ্দুস, সম্পাদক পারভেজ মকদ্দুস আলী ও মো. মুখলেছুর রহমান পারভেজ

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্টিয়ান ক্লাবের’ নতুন কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মকদ্দুস আলী এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. মুখলেছুর রহমান পারভেজ।

 

রোববার (২৮ জানুয়ারি) সংগঠন থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।  

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সুজিত কুমার রায়, মো. শাহজাহান কবীর, মোহাম্মদ আবেদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক সৌমিত্র সিংহ দাস, ফাইন্যান্স ও অ্যাকাউন্টস বিষয়ক সম্পাদক সচ্ছিদানন্দ চক্রবর্তী বাবলু, যুগ্ম সম্পাদক মো. রবিউল ইসলাম (জুয়েল), সাংগঠনিক সম্পাদক হিসেবে আবু সাদাত মোহাম্মদ সায়েম।

এছাড়া খাদ্য বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন মোহাম্মদ আফজাল হোসেন, লাইব্রেরি ও আইটি বিষয়ক সম্পাদক হিসেবে ফয়েজ উল্লাহ, সামাজিক ও সাংস্কৃতিক সম্পাদক সাগর বিশ্বাস, অফিস সম্পাদক মোশতাক আহমেদ কয়েছ, খেলাধুলা বিষয়ক সম্পাদক এস এম সাইদুর রহমান ও ফ্যামিলি এফেয়ার বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. তাহমিনা ইসলাম।  

পাশাপাশি উপদেষ্টা হিসেবে রয়েছেন- অধ্যাপক নাসিমা হক খান, সাব্বির আহমেদ চৌধুরী, দেলোয়ার ঈসমাইল, অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান ও অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।