ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির কর্মকর্তা সমিতির সভাপতি জামাল, সম্পাদক অসীম

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
শাবিপ্রবির কর্মকর্তা সমিতির সভাপতি জামাল, সম্পাদক অসীম মো. জামাল উদ্দিন ও অশোক বর্মন অসীম

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচন-২০২৪ এর ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদের প্রার্থী সহকারী রেজিস্ট্রার মো. জামাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে একই প্যানেলের প্রার্থী অশোক বর্মন অসীম নির্বাচিত হয়েছেন।

বুধবার (৩১ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয় ক্লাবে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ডেপুটি রেজিস্ট্রার ড. এ এফ এম সালাউদ্দিন।

এ সময় নির্বাচন কমিশনার ডেপুটি রেজিস্ট্রার নঈম উদ্দিন আহমেদ, হিসাব দপ্তরের সহকারী পরিচালক তাপস তালুকদার এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

এর আগে, সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।  

নির্বাচিত অন্য সদস্যদের মধ্যে বিএনপি-জামায়াতপন্থি প্যানেল থেকে সহ-সভাপতি পদে পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের উপ-রেজিস্ট্রার আহমদ মাহবুব ফেরদৌসী, কোষাধ্যক্ষ পদে অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুর রশিদ, আওয়ামীপন্থি প্যানেল থেকে সহ-সাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা শাহাদাত হোসেন চৌধুরী (শিশির) নির্বাচিত হয়েছেন।

এছাড়া ছয়টি কার্যনির্বাহী সদস্য পদে আওয়ামীপন্থি প্যানেল থেকে ভারপ্রাপ্ত মহাবিদ্যালয় পরিদর্শক মো. তাজিম উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল হক, মো. সিরাজুল ইসলাম, বিএনপি-জামায়াতপন্থি প্যানেল থেকে অতিরিক্ত হিসাব পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ, উপ-রেজিস্ট্রার মো. ইউনুস আলী, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান পারভেজ নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ৩১ জানুয়ারি, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।