ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

শিক্ষকদের শিক্ষা গবেষণায় অবদান রাখার আহবান চুয়েট উপাচার্যের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১২
শিক্ষকদের শিক্ষা গবেষণায় অবদান রাখার আহবান চুয়েট উপাচার্যের

চট্টগ্রাম: সম্প্রতি পদোন্নতি প্রাপ্ত অধ্যাপক ও সহযোগী অধ্যাপকদের শিক্ষা ও গবেষণায় স্ব-স্ব ক্ষেত্রে অবদান রাখার আহবান জানিয়েছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে আয়োজিত এক সংর্বধনা অনুষ্ঠানে দেওয়া প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।



তিনি বলেন, “মেধা ও যোগ্যতার পরিচয় দিয়ে শিক্ষকরা অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদে উন্নীত হয়েছেন। তারা চুয়েটের শিক্ষা-গবেষণায় গুরুত্বপূর্ণ অবদান রাখবেন বলে আমি বিশ্বাস করি। ”
 
নিয়োগের মাধ্যমে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদোন্নতি প্রাপ্তরা হলেন- কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক পদে ড. মুহাম্মদ ইব্রাহিম খান, একই বিভাগে সহযোগী অধ্যাপক ড. কৌশিক দেব এবং যন্ত্রকৌশল বিভাগে সহযোগী অধ্যাপক পদে ড. সজল চন্দ্র বণিক।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে রেজিস্ট্রার প্রকৌশলী মো: সফিকুল ইসলাম এবং চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মীর সাক্বী কাওসার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১২
এমবিএম/ সম্পাদনা: জাকারিয়া মন্ডল, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa