ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

শিক্ষা

কোচিং না করায় স্কুলে শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মে ১৩, ২০২৪
কোচিং না করায় স্কুলে শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ গিয়াস উদ্দিন চৌধুরী মর্ডান একাডেমি। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে কোচিং না করায় গিয়াস উদ্দিন চৌধুরী মর্ডান একাডেমি নামে এক শিক্ষাপ্রতিষ্ঠানের দশম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে দুই শিক্ষকের বিরুদ্ধে।  

সোমবার (১৩ মে) সকাল ১১টায় বন্দর আমিন আবাসিক এলাকায় ওই শিক্ষাপ্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

 

নির্যাতিত শিক্ষার্থীর নাম রাহাত, তার বাবার নাম রাসেল। বন্দরের আমিন আবাসিক এলাকায় বাবা-মায়ের সঙ্গে ভাড়া থাকে রাহাত। অভিযুক্তরা হলেন - গিয়াস উদ্দিন চৌধুরী মর্ডান একাডেমি চেয়ারম্যান ও প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন চৌধুরী ও প্রতিষ্ঠানের গণিত শিক্ষক সোহেল।

এ ব্যাপারে আহত শিক্ষার্থীর মা অভিযোগ করেন, গিয়াস উদ্দিন চৌধুরী একাডেমির গণিতের শিক্ষক সোহেল আমার ছেলেকে আলাদাভাবে কোচিং করার জন্য চাপ সৃষ্টি করে যাচ্ছিলেন। ছেলে শিক্ষকের কথায় রাজি না হলে প্রতিনিয়ত তার ওপর ক্ষোভ প্রকাশ করতেন সোহেল এবং তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিভিন্ন সময় অপমান অপদস্থ করতেন তিনি। এর ধারাবাহিকতায় সোমবার আমার ছেলে স্কুলে দেরি করে গেলে শিক্ষক সোহেল তাকে এলোপাতাড়ি পেটায়। আমার ছেলে স্কুলের চেয়ারম্যান গিয়াস উদ্দিনের কাছে অভিযোগ জানালে তিনি উল্টো ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে এলোপাতাড়ি মারধর করেন।  

অভিযোগের বিষয়ে জানতে স্কুলে গেলে গণিত শিক্ষক সোহেলকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে গিয়াস উদ্দিন চৌধুরী মর্ডান একাডেমির চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, শিক্ষার্থী নিয়মিত স্কুলে উপস্থিত না থাকায় তাকে শাসন করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এ মুহাইমিন আল জিহান বলেন, বিষয়টা অবগত হলাম, স্কুলে গিয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।