ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি জবির শ্রদ্ধাঞ্জলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
শহীদ বুদ্ধিজীবীদের প্রতি জবির শ্রদ্ধাঞ্জলি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার।

দিবসটি পালন উপলক্ষে রোববার (১৪ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করা হয়।



পরে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ ও রায়ের বাজার বধ্যভূমি স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করেন। এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও নীল দলের পক্ষ থেকেও শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

এছাড়াও রায়ের বাজার বধ্যভূমিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ইমরান আহমেদের নেতৃত্বে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি পুষ্পস্তবক অর্পন করে। এদিকে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধেও সংগঠনটির যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ তাহেরের নেতৃত্বে সাংবাদিকরা পুষ্পস্তবক অর্পন করেন।

এদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলামের নেতৃত্বে সংগঠনের নেত-কর্মীরা ডানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধাজ্ঞাপন করেন।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।