ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রাজশাহীতে ক্যাডেট মাদরাসার উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
রাজশাহীতে ক্যাডেট মাদরাসার উদ্বোধন সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল

রাজশাহী: মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদরাসা রাজশাহী শাখার উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৪ ডিসেম্বর) বিকেলে এ মাদরাসার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে বিকেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

উদ্বোধনের পর বক্তব্যে সিটি মেয়র বলেন, ইসলাম তার নিজস্ব গতিতে চলবে। পবিত্র কুরআনের নির্দেশনা মোতাবেক আমাদের জীবন-যাপন করতে হবে।

রাজশাহীতে এ ধরনের একটি প্রতিষ্ঠান গড়ে তোলায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান মেয়র। এ ক্যাডেট মাদরাসার শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে তুলতে প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা আন্তরিক হবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

এরআগে, মেয়র হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মাহফুজ আহম্মদ, মোসাব্বি হোসেন ও মো. রহমতুল্লাহকে পুরস্কার প্রদান এবং হুফফাজ হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী দা. বা, আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজ সা আদ সুরাইল, হাফেজ এমদাদুল্লাহ, হাফেজ ফাহিম আহম্মদের হাতে সংবর্ধনার ক্রেস্ট তুলে দেন।

ইসলামিক রিভাইভাল ফাউন্ডেশন রাজশাহীর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জাতীয় ইমাম সমিতি রাজশাহীর সভাপতি হাফেজ মোহাম্মদ মোবারক কারিম। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের অধ্যাপক এ কে এম শামসুল আলম।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।