ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রুয়েটে শিক্ষক নিয়োগ পরীক্ষা শনি ও রোববার

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৪
রুয়েটে শিক্ষক নিয়োগ পরীক্ষা শনি ও রোববার

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগ পরীক্ষা শনিবার (২০ ডিসেম্বর) ও রোববার (২১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।
 
শুক্রবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মোশাররাফ হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সকাল ৯টায় ইউআরপি বিভাগে প্রভাষক পদে, সকাল ১১টায় ইউআরপি বিভাগে সহকারী অধ্যাপক পদে, বেলা ১২টায় আর্কিটেকচার বিভাগে প্রভাষক পদে, দুপুর সোয়া ৩টায় রসায়ন বিভাগে সহকারী অধ্যাপক পদে এবং বিকেল সাড়ে ৪টায় পদার্থবিদ্যা বিভাগে সহকারী অধ্যাপক পদে শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।
 
এছাড়া, রোববার বিকেল সাড়ে ৩টায় আইপিই বিভাগে প্রভাষক পদে এবং সোমবার সকাল ১১টায় ইটিই বিভাগে প্রভাষক পদে শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।  
 
প্রার্থীদের যথাসময়ে নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়ার জন্য বলা হয়েছে। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।
 
বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৪   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।