ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

আশা বিশ্ববিদ্যালয়ে শোক দিবসের আলোচনা অনুষ্ঠিত

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
আশা বিশ্ববিদ্যালয়ে শোক দিবসের আলোচনা অনুষ্ঠিত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা  সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ।



বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড সোসিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এস আমিনুল ইসলাম-এর তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. এ.কে.এম হেলাল উজ জামান, উপদেষ্টা  অধ্যাপক মোঃ মঈনউদ্দিন খান, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আবু দাউদ হাসান, ব্যবসা প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক মোঃ নজরুল ইসলাম, আইন অনুষদের ভারপ্রাপ্ত ডিন মোঃ সাইফুল আলম, সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. কোহিনুর বেগম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ খালেকুজ্জামান।

বক্তারা দেশের স্বাধীনতা আন্দোলন এবং মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান এবং সংগ্রামের নানা দিক নিয়ে আলোচনা করেন। স্বাধীনতা সংগ্রাম এবং মুক্তিযুদ্ধে সমগ্র বাঙ্গালী জাতিকে ঐক্যবদ্ধ করা এবং সংগ্রাম এগিয়ে নেয়ায় তার অবদানের কথা স্বরণ করেন।      

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৫
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।