ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

নাজনীন স্কুল অ্যান্ড কলেজে নবীনবরণ

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
নাজনীন স্কুল অ্যান্ড কলেজে নবীনবরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর নাজনীন স্কুল অ্যান্ড কলেজে “নবীনবরণ” অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) বেলা ১১টায় রাজধানীর নাজনীন স্কুল অ্যান্ড কলেজে আয়োজিত নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. নোমান উর রশীদ।



প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একটি দেশের সার্বিক উন্নতি নির্ভর করে সুশিক্ষিত জনগোষ্ঠির উপর। এর মূল ভিত্তি হলো মানসম্মত শিক্ষা ব্যবস্থা। প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ বাস্তবায়নে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য একটি আধুনিক মানসম্মত ও আইটি নির্ভর বিশ্ববিদ্যালয় গড়ে তোলার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এজন্য নবাগত শিক্ষার্থীসহ প্রত্যেকের সম্মিলিত প্রচেষ্টা দরকার।

নবীনবরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর ঢাকা অঞ্চলের উপ-পরিচালক গৌর চন্দ্র মন্ডল, ঢাকা জেলা শিক্ষা অফিসার মো. হারুন-আর রশীদ সরকার।

নাজনীন স্কুল অ্যান্ড কলেজের গভানিং বডির চেয়ারম্যান গোলাম মোর্তুজার সভাপতিত্বে এ সময় কলেজের অধ্যক্ষ মো. নুরুল ইসলাম এবং নবাগত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।