ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

কিশোরগঞ্জে শিক্ষকের ওপর হামলা, ছাত্র বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৫
কিশোরগঞ্জে শিক্ষকের ওপর হামলা, ছাত্র বহিষ্কার

কিশোরগঞ্জ: জেলার গুরুদয়াল সরকারি কলেজের ভাইস প্রিন্সিপালসহ ৩ শিক্ষকের ওপর হামলার দায়ে একই কলেজের একাদশ শ্রেণির (বিজ্ঞান) ছাত্র মো. রাকিব মিয়াকে কলেজ থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (৩০ আগস্ট) বিকেলে শিক্ষক পরিষদের সিদ্ধান্ত মোতাবেক রাকিবকে বহিষ্কার করা হয়।


কলেজ শিক্ষার্থীরা জানান, সকালে গুরুদয়াল সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সোহানকে মারপিট করতে কলেজ আঙিনায় লাটিসোটা নিয়ে রাকিবসহ বহিরাগত কয়েকজন এগিয়ে আসেন। এ সময় সোহান দৌঁড়ে ভাইস প্রিন্সিপালের কক্ষে গিয়ে এ বিষয়টি জানালে তিনিসহ ৩ শিক্ষক প্রতিবাদ করতে যান।

এ সময় রাকিব ও লোকজন ক্ষিপ্ত হয়ে শিক্ষকদের ওপর হামলা ও তাদের লাঞ্ছিত করেন। পরে কলেজের ছাত্র-শিক্ষকরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

গুরুদয়াল সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল মো. ফজলুল হক বাংলানিউজকে জানান, বহিরাগতদের নিয়ে কলেজে প্রবেশ করে ছাত্র ও শিক্ষকদের হামলার অভিযোগে রাকিবকে কলেজ থেকে বহিষ্কার করা হয়েছে।  

গুরুদয়াল সরকারি কলেজের অধ্যক্ষ রামচন্দ্র রায় বাংলানিউজকে জানান, শিক্ষক পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী রাকিবকে কলেজ থেকে বহিষ্কার করা হয়েছে।

তিনি আরও জানান, শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে সোমবার কালো ব্যাচ ধারণ ও মানববন্ধন করা হবে এবং বহিরাগতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।