ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবিতে কানের পর্দা ফাটানোর ঘটনায় কারণ দর্শানোর নোটিশ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৫
জাবিতে কানের পর্দা ফাটানোর ঘটনায় কারণ দর্শানোর নোটিশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) এক শিক্ষার্থীকে চড় মেরে কানের পর্দা ফাটিয়ে দেওয়ার ঘটনায় ছাত্রলীগের সাত কর্মীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে প্রক্টরের কার্যালয়।

সোমবার (৩১ আগস্ট) এই নোটিশ দেওয়া হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা।



নোটিশ পাওয়া ছাত্রলীগের কর্মীরা হলেন-দর্শন বিভাগের শিক্ষার্থী ফিরোজ মাহমুদ ও হাবিবুর রহমান, নৃবিজ্ঞান বিভাগের জামিনুর রহমান, গণিত বিভাগের ওয়াদুদ হাসান ও ইফরান হাসান, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সৌরভ বসু এবং সরকার ও রাজনীতি বিভাগের শুভ।

তারা সবাই বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৪৩তম ব্যাচের আবাসিক শিক্ষার্থী। তিন দিনের মধ্যে তাদের ওই নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

গত ২৩ আগস্ট রাত ২টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মো. আরাফাত হোসেনের বিরুদ্ধে মোবাইল ফোন চুরির অভিযোগ এনে চড় মেরে কানের পর্দা ফাটিয়ে দেন একই হলের ছাত্রলীগের কর্মীরা।

ওই ঘটনার বিচার চেয়ে গত রোববার (৩০ আগস্ট) আরাফাত হোসেন প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করেন।

অভিযোগে তিনি দাবি করেন, গত ২৩ আগস্ট রাত ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ১২৯ নম্বর কক্ষে তার ওপর হামলা চালিয়ে কানের পর্দা ফাটানো হয়।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৫
টিআই

** চড় মেরে ছাত্রের কানের পর্দা ফাটালো ছাত্রলীগ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।