ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

রাবি হল থেকে শিবির সন্দেহে তিনজনকে পুলিশে সোপর্দ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৫
রাবি হল থেকে শিবির সন্দেহে তিনজনকে পুলিশে সোপর্দ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিবির সন্দেহে চার শিক্ষার্থীকে পুলিশে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় তারা দু’টি আবাসিক হলের পাঁচটি কক্ষে ভাঙচুর চালায়।



সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমীর আলী হল, শাহ মখদুম হল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে এসব ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন গণিত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মাহমুদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাদিকুল ইসলাম, মাঈন উদ্দিন ও একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাসেল হোসাইন।

রাবি ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, ‘আটক ব্যক্তিরা সবাই শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত। এর মধ্যে একজন শিবিরের হল শাখার সাধারণ সম্পাদক। তার কক্ষ থেকে কয়েকটি জিহাদি বইও পাওয়া গেছে। তারা ক্যাম্পাসে নাশকতার পরিকল্পনা করছিল। তাই তাদের ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিরোধ করেছে। ’

নগরের মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বাংলানিউজকে জানান, ‘বিশ্ববিদ্যালয় থেকে শিবির সন্দেহে চারজন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তাদের থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ০৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৫
এএটি/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।